আহত অগ্নি কন্যা নিপুন রায়কে দেখতে গেলেন মাগুরার জননেতা মনোয়ার হোসেন খান 

খন্দকার নজরুল ইসলাম মিলন মাগুরা প্রতিনিধি: মাগুরার মেয়ে, বিএনপির ভাইস চেয়ারম্যান বাবু নিতাই রায় চৌধুরীর কন্যা, কেন্দ্রীয় বিএনপির কার্যকরী কমিটির অন্যতম সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরী গতকাল বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির পূর্বঘোষিত ঢাকা জেলা জনসভায় যোগ দেওয়ার উদ্দেশ্যে রওনা হলে পথমধ্যে সরকার দলীয় কর্মীদের হামলার শিকার হন ও প্রতিপক্ষের ছোড়া ইট নিপুন রায়ের মাথায় স্বজোরে এসে আঘাত লাগে।

এতে তিনি মারাত্মক ভাবে আহত হন। বর্তমানে নিপুন রায় চৌধুরী ঢাকা রাজধানীর ইসলামী ব্যাংক হসপাতালে চিকিসাধীন অবস্থায় আছেন। নিপুন রায়কে দেখতে হাসপাতালে ছুটে যান মাগুরার গণ মানুষের নেতা আলহাজ্ব মনোয়ার হোসেন খান। তিনি আহত সংগ্রামী নেত্রীর পাশে বেশ কিছু সময় অতিবাহিত করেন ও চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন। সাংবাদিকের সাথে আলাপ কালে মনোয়ার হোসেন খান জানান এধরণের আক্রমণ খুবই নেক্কারজনক, এই স্বৈরাচার ও ফেসিবাদী সরকারকে মনে রাখতে হবে হামলা করে বিএনপি কর্মীদের দমিয়ে রাখা যাবে না, চূড়ান্ত ভাবে সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা রাজপথে লড়াই করে যাবো।
এ সময় মাগুরা জেলা বিএনপির জননেতা আলহাজ্ব মনোয়ার হোসেন খানের সাথে উপস্থিত ছিলেন মাগুরা জেলা কৃষক দলের আহবায়ক রুবায়েত হোসেন খান।

Leave a Reply

Your email address will not be published.