নওগাঁয় ইউপি চেয়ারম্যানের অটো রাইচ মিলে ম্যানেজার কে বেঁধেরেখে ও মারপিট করে দূর্ধর্ষ ডাকাতি

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় এক ইউপি চেয়ারম্যান এর অটো-রাইচ মিলে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতের দল ঐ অটো রাইচ মিলের ফোরম্যান, ম্যানেজার ও পাহারাদার কে বেঁধে রেখে মারপিট করে নগদ দুই লাখ ২৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।
দূর্ধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটেছে আজ সোমবার (২৯ মে) ভোর রাত ৩ টারদিকে নওগাঁর মহাদেবপুর থানাধীন নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার নওগাঁ-মহাদেবপুর সড়কের পাশে বাগাচারা নামক স্থানে ”আপন চিন্তা” নামক অটো চাউল কলে।
স্থানিয় ভীমপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ও ”আপন চিন্তা” অটো রাইচ মিলের মালিক শ্রী রাম প্রসাদ ভদ্র ডাকাতির সত্যতা নিশ্চিত করে প্রতিবেদক কে জানান, ডাকাতের দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গভীর রাতে তার চাউল কলের পিছনের প্রাচীর টপকে ভীতরে প্রবেশ করে মিলের ফোরম্যান ফারুক হোসেন, ম্যানেজার বৈদ্যনাথ চন্দ্র ও হামিদুর রহমান সহ চাউল কলের পাহারাদারকে বেঁধে রেখে বেদম মারপিট করেন এবং অস্ত্রের ভঁয় দেখিয়ে ফোরম্যানের কাছ থেকে স্টীল আলমারির চাবি নিয়ে আলমারিতে থাকা নগদ দুই লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ডাকাতের দল।
এঘটনায় মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান অটো রাইচ মিলের মালিক ও স্থানিয় ইউপি চেয়ারম্যান রাম প্রসাদ ভদ্র।
ডাকাতির সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফ্ফর হোসেন সোমবার দুপুরে প্রতিবেদক কে জানান, রাইচ মিলে ডাকাতি হয়েছে এমন খবর পেয়ে সঙ্গীয় পুলিশ, অফিসার ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করা হয়।
তিনি আরো জানান, ডাকাতির সাথে জড়িতদের আটক পূর্বক লন্ঠিত টাকা উদ্ধার সহ তাদের কে আইনের আওতায় আনতে থানা পুলিশের অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.