নওগাঁয় ৪ জনের মৃত্যু, র‌্যাবের অভিযানে ঘাতক ট্রাকের চালক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় ট্রাক চাপায় ৪ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাকের চালককে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের চৌকস অভিযানিক দল।

 আটককৃত ট্রাক চালক হলেন, বগুড়া জেলার আদমদিঘী উপজেলার রথবাড়ী গ্রামের মৃত গিয়াস উদ্দিন এর ছেলে মামুনুর রশীদ (৪০)। ট্রাক চালককে আটকের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে জানানো হয়, গত ৫ জুন সোমবার দুপুরে নওগাঁর মহাদেবপুর থানাধীন নওগাঁ টু রাজশাহী মহাসড়কের হাটচকগৌরী নামক স্থানে ট্রাকের চাপায় একটি সিএনজি চালিত অটো বাইক দুমড়ে-মুচরে দূর্ঘটনা স্থলেই সিএনজি চালক সহ মোট ৪ জনের মৃত্যু হয়।
ঘটনার পরই ট্রাকের চালক পালিয়ে যান। ৪ জন নিহতের ঘটনায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নের্তৃত্বে মঙ্গলবার ৬ জুন সকালে নওগাঁ জেলা সদর উপজেলার নওগাঁ বাসস্ট্যান্ড মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৪ জন নিহত মামলার আসামী ট্রাক চালক মামুনুর রশীদ কে আটক পূর্বক আটককৃত আসামীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নওগাঁ জেলার মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়। এঘটনায় সড়ক পরিবহন আইন-২০১৮ মোতাবেক একটি মামলা রুজু হয়েছে।
উল্লেখ্য-সোমবার ৫ জুন দুপুরে নওগাঁ টু রাজশাহী মহাসড়কের মহাদেবপুর থানাধীন হাটচকগৌরী নামক এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি ঘটে। এসময় চালক ও যাত্রীসহ সিএনজি ট্রাকের নিচে চাপাপড়ে দুমড়ে-মুচরে আটকে থাকলে দূর্ঘটনাস্থলে ট্রাক রেখে চালক ও হেলপাড় পালিয়ে যায়। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ও জেলা পুলিশের কর্মকর্তাগন ও নওগাঁ থেকে ফায়ার সার্ভিস টিম দ্রুত দূর্ঘটনাস্থলে পৌছে ৪ জনের মৃতদেহ উদ্ধার সহ আহত একজন কে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো সহ ট্রাক ও সিএনজি পুলিশি হেফাজতে নেয়।

Leave a Reply

Your email address will not be published.