নওগাঁর নজিপুরে নিয়মিত উদয়ন সাহিত্য ও শিল্প গুষ্টির মাসিক আড্ডা

নিজেস্ব প্রতিবেদকঃ শেষ হলো (১৪-০৭-২০২৩) নজিপুর নিয়মিত উদয়ন সাহিত্য ও শিল্প গুষ্টির মাসিক আড্ডা। আবার আগামী মাসের প্রথম প্রতি বৃহস্পতিবারে ফিরে আসব ইনশাল্লাহ!!

উক্ত আড্ডায় জনাব মোছাঃ রোমানা আফরোজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের প্রধান অতিথির অংশগ্রহণ এবং উপস্হিতিতে এবারের সাহিত্য আড্ডা অত্যন্ত প্রাণবন্ত এবং আনন্দঘন পরিবেশে পরিনত হয়েছিল। কথা, গানে, কবিতায় প্রাণের সঞ্চার হয়েছিল, সকল সদস্যদের মধ্যে। নওগাঁ জেলার বিশিষ্ট কবি ও সাহিতিকগন মাসিক সাহিত্য আড্ডায় উপস্হিত হয়ে, স্বরচিত কবিতাপাঠ, আবৃত্তি, সংগীত এবং আধুনিক কবিতার নানা বিষয়ের উপরে গুরত্বপূর্ণ আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিল। যে সব কবি সাহিত্যিক গণ অংশগ্রহণ করেছিলেন, তাঁরা হলেন ! কবি ও কথাসাহিত্যিক আবু হেনা মোস্তফা কামাল, কবি আবৃত্তিকার আহমেদ হোসেন বাবু, কবি ও গীতিকার গুলজার রহমান , কবি মাহবুব আলম হেলাল, শিল্পী স্বদেশ কুমার মণ্ডল, কবি মারিয়া নূর, নজরুল ইসলাম, কবি লামিয়া আরবি, শ্রাবণ প্রতীতী, মেহেক-ই জান্নাত, রতন ভাই প্রমুখ৷

হাজারো ব্যস্ততার মাঝে উপজেলা প্রশাসন আমাদের মূল্যবান সময় দিয়ে সাহিত্য আড্ডাকে প্রাণবন্ত করে তুলেছেন সেজন্যে আমরা চেনার কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ।
উক্ত সাহিত্য সভাপতিত্ব করেন কবি ও কথা সাহিত্যিক ডঃ আবুল হায়াত ইসমাইল স্যার ।
সঞ্চালনায় ছিলেন কবি আবৃত্তিকার আহমেদ হোসেন বাবু ।
জয় হোক সাহিত্য আড্ডার
জয় হোক মানবতার!!!

Leave a Reply

Your email address will not be published.