জয়পুরহাট গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ রোববার (২৩ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার কচির মোড় এলাকা হতে অভিনব কায়দায় খালি পিকআপে ফিটিং অবস্থায় গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

সোমবার সকাল ৮টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন,নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কলমী গ্রামের ইউনুছ আলীর ছেলে ইব্রাহিম খলিল (৫৩) ও বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত মহসিন আলীর ছেলে আব্দুর রহিম (২৫)। তারা পেশাদার মাদক কারবারি।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার কচির মোড় এলাকায় চেকপোস্ট স্থাপনা করে র‌্যাব। এসময় অভিনব কায়দায় খালি পিকআপে ফিটিং অবস্থায় ৭০ কেজি গাঁজা পরিবহনকালে এক পিকআপসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দ করা গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহন করছিলেন।

ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, এই দুই মাদক কারবারি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

আক্কেলপুর থানার পুলিশ ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.