জয়পুরহাটে পাঁচটি দোকানে ৮৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন করার অপরাধে পাঁচটি বেকারি প্রতিষ্ঠানকে ৮৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৮ জুলাই) সকাল ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৫।

এর আগে, বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত আক্কেলপুর উপজেলার পৌরশহর এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

র‌্যাব এর সুত্রে জানা যায় , অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, পাউরুটি ও বিস্কুট উৎপাদন, বিপণন, ট্রেড লাইসেন্স, বিস্ফোরক লাইসেন্স ও মূল্য তালিকা না থাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ফিরোজ হোসেনের নেতৃত্বে আক্কেলপুর পৌর শহর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে ।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি,পাউরুটি ও বিস্কুট উৎপাদন এবং বিপনন করার অপরাধে বিসমিল্লাহ বেকারির মালিক রেজাউল করিমকে ১০হাজার, কাজল বেকারির মালিক কাজল চন্দ্র প্রামাণিককে ৫ হাজার, মধুবন মিষ্টান্ন ভান্ডারের মালিক বিপুল চন্দ্র ঘোষকে ১০ হাজার, ঘোষ মিষ্টান্ন ভান্ডারের মালিক জিতেন্দ্র নাথ ঘোষকে ১০ হাজার ও বিসমিল্লাহ গ্যাস হাউজের ট্রেড লাইসেন্স, বিস্ফোরক লাইসেন্স এবং মূল্য তালিকা না থাকার অপরাধে প্রতিষ্ঠানের মালিক শফিউল ইসলামকে ৫০ হাজার টাকা করে ৮৫ হাজার টাকা জরিমানা করেন। পরে ভেজাল মিষ্টি, পাউরুটি ও বিস্কুট তৈরির উপাদানসমূহ ধ্বংস করেন।

Leave a Reply

Your email address will not be published.