ভাঙ্গুড়ায় হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেফতার

সিরাজুল ইসলাম আপন, ক্রাইম রিপোর্টার (পাবনা): পাবনার ভাঙ্গুড়ায় মঙ্গলবার (১৫আগস্ট) দিবাগত রাতে ব্যবসায়ি হাসিনুর রহমান হাসু হত্যাকাণ্ডের প্রধান আসামি রিমন সরকার (২৩) কে নিজ বাড়ি থেকে রবিবার (২০ আগস্ট) সকালে গ্রেপ্তার করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। পরে রিমনকে সঙ্গে নিয়ে পুলিশ হত্যায় ব্যবহৃত শাবল, হাসুয়া, দাও উদ্ধার করে। রিমন উপজেলার রাঙ্গালীয়া গ্রামের আতিকুল সরকারের ছেলে।

পুলিশ জানায়, ভাঙ্গুড়া পৌরশহরের হারোপাড়া মহল্লার বাসিন্দা হাসিনুর রহমানের সাথে তার দ্বিতীয় স্ত্রী সাজেদা খাতুনের দুই সপ্তাহ আগে ডিভোর্স হয়। এ নিয়ে সাজেদার পরিবারের সঙ্গে হাসিনুর রহমানের চরম বিবাদ শুরু হয়। এর জেরে মঙ্গলবার গভীররাতে সাজেদার ছোট বোনের স্বামী রিমন সরকার হাসিনুরের বাড়িতে যায়। তাদের মধ্যে হাতাহাতি হলে হাসিনুরকে হত্যা করে রিমন। এ সময়ে রিমন হত্যায় ব্যবহারিত শাবল, দাও, হাসুয়া এবং নিজের রক্ত মাখা পোশাক ওই বাড়ির টয়লেটের মধ্যে ফেলে দেয়।

এদিকে হত্যাকাণ্ডের পর থেকে পুলিশ সন্দেহে তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এতে হত্যাকান্ডে জড়িত রিমন স্বীকারোক্তি দেয়। এসময় রিমনক আটক রেখে অন্যদের ছেড়ে দেওয়া হয়। তবে মামলার জিজ্ঞাসাবাদের জন্য হাসিনুরের স্ত্রীকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব মো. রাশেদুল ইসলাম বলেন, এটি একটি ক্লুলেস হত্যাকান্ড ছিল। তথ্যপ্রযুক্তি ও বিভিন্ন মাধ্যম ব্যবহার করে হত্যাকাণ্ডের মুল আসামিকে আটক করা হয়েছে এবং হত্যায় ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আরো অনুসন্ধান চলছে।

Leave a Reply

Your email address will not be published.