নৌকায় ভোট চেয়ে উঠোন বৈঠক করেছেন যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম দোলন বিশ্বাস

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি:  পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর নির্দেশনায় নৌকায় ভোট চেয়ে উঠোন বৈঠক করেছেন যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম দোলন বিশ্বাস।

বুধবার (০৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাহাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে “স্মার্ট বাংলাদেশ গড়তে বর্তমান সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপর আস্তা ও ভরসা রাখুন” শিরোনামে এই উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। ঈশ্বরদী আটঘরিয়ার বিভিন্ন এলাকায় নিয়মিত উঠুন বৈঠকের একটা অংশ ছিল এইটা।

প্রধান অতিথির বক্তব্যে দেলন বিশ্বাস বলেন, “দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র কে রুখে দিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় ছিনিয়ে আনতে হবে।আজকে দেশ ডিজিটাল বাংলাদেশ হয়েছে এরপর হবে স্মার্ট বাংলাদেশ।আর এই স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই”।

তিনি বিএনপির জামাত জোট সরকারের দুঃশাসনের চিত্র তুলে ধরে বলেন, “আওয়ামী লীগ সরকার ক্ষমতায়, আর আমার পিতা ঈশ্বরদী-আটঘরিয়ার জাতীয় সংসদ সদস্য। আমার পিতার নির্বাচনী এলাকায় কোন সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ ও মাদকের স্থান নেই। আজ ঈশ্বরদী-আটঘরিয়ার মানুষ শান্তিতে বসবাস করছেন। আপনাদের ভালোবাসায় এবং ভোটে আমার বাবাকে তিনবার উপজেলা চেয়ারম্যান ও একবার জাতীয় সংসদ সদস্য বানিয়েছেন। আগামীতেও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি”।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শুধু উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুরাদ হোসেন, আওয়ামী লীগ নেতা সাবেক ভিপি মুরাদ আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আশরাফুল আবেদীন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দ্বারা, জাতীয় শ্রমিক লীগ ঈশ্বরদী আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, পাবনা জেলা সৈনিক লীগের আহ্বায়ক জাহিদ বাবু, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ন আহবায়ক সজিব মালিথা ও সাহাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরা এবং এলাকার কয়েক’শ জনসাধারণ।

Leave a Reply

Your email address will not be published.