দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা রঙের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রংমিস্ত্রির মৃত্যু

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: মঙ্গলবার ১২ সেপ্টেম্বর বীরগঞ্জ উপজেলা সকাল বেলা বসুন্ধরা আবাসিক এলাকায় স্বপন রায় ( ২১ ) বিদ্যুৎস্পষ্ট হয় এই ঘটনা ঘটে। বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের হরিলাল রায়ের ছেলে মৃত্যু স্বপন রায়!

স্থানীয় এবং প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায় মঙ্গলবার ১২ সেপ্টেম্বর সকালে বেলা বসুন্ধরা আবাসিক এলাকার গোপালের নির্মাণাধীন ভবনের ছাদের উপরে উঠে রং মিস্ত্রীর কাজ চলাকালীন স্বপন রায় কারেন্টের তার বেখেয়ালে দেখতে না পেরে হঠাৎ করেই চলমান বিদ্যুৎ লাইনে স্পর্শ হলে বিদ্যুতায়িত তারে ঝুলে ছিল হয় সে। স্থানীয়রা সঙ্গে সঙ্গে সেই সময় ফায়ার সার্ভিসকে মোবাইল ফোনে খবর দিলে।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে এসে স্বপন রায় কে উদ্ধার করেন উদ্ধার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান ! হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে.এবং কর্মরত চিকিৎসক বলেন হাসপাতলে আসার আগেই তার মৃত্যু হয় !

বিস্তারিত বিষয় বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক তিনি জানান ঘটনা তদন্ত করে দেখেছি রঙের কাজ করার একপর্যায়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বপন রায়ের মৃত্যু হয়। এ ঘটনা থানায় একটি (ইউডি) মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.