নওগাঁর বদলগাছীতে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, নওগাঁর বদলগাছী উপজেলা সদরের ভাতশাইলে ১৫ ই সেপ্টেম্বর শুক্রবার সকাল ৮ থেকে আনোয়ারা মেডিকেল ষ্টোরে উক্ত ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
তথ্য সংগ্রহ কালে জানা গেছে, ২০১২ এসএসসি ব্যাচ ও ২০১৪ এইচএসসি ব্যাচের মোঃ পারভেজ আহম্মেদের উদ্দেগ্যে ও আনোয়ারা মেডিকেল ষ্টোরের পরিচালক মোঃ রমজান হোসেনের পরিচালনায় ও প্যাথলিষ্ট মোস্তাইদ চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন এলাকা থেকে আগত ৫০০ জনকে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অংশ গ্রহন করিয়ে ব্লাড টেস্ট রির্পোট দেওয়া।
উক্ত ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইনে আগত রোগী রেহেনা পারভীন জানান, ব্লাড টেস্ট করতে আমাদের বদলগাছীতে যেতে হতো কিন্তু ভাতশাইল গ্রামে ২০১২ সালের এসএসসি ব্যাচ ও ২০১৪ সালের এইচএসসি ব্যাচ যে উদ্দেগ্য গ্রহন করেছে তার জন্য আমি ব্যক্তিগতভাবে অনেক খুশি।

উক্ত ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইনে আগত রোগী আফরিন জানান, এমন উদ্যোগ নেওয়ায় উদ্দেগ্যতাদের ধন্যবাদ জ্ঞাপন করছি।
এবিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার প্রচার সম্পাদক ও দৈনিক ভোরের আওয়াজের স্টাফ রিপোর্টার সাংবাদিক আশিক হোসেন জানান, ২০১২ সালের এসএসসি ব্যাচ ও ২০১৪ সালের এইচএসসি ব্যাচ যে উদ্দেগ্য গ্রহন করেছে তার জন্য আমি ব্যক্তিগতভাবে অনেক খুশি। তাদেরকে আমি ধন্যবাদ জ্ঞাপন করছি।

এবিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস বদলগাছী উপজেলা শাখার অর্থ সম্পাদক ও দৈনিক বাংলার আলো নিউজ বদলগাছী উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু জানান, ২০১২ সালের এসএসসি ব্যাচ ও ২০১৪ সালের এইচএসসি ব্যাচ যে উদ্দেগ্য গ্রহন করেছে তার জন্য আমি ব্যক্তিগতভাবে অনেক খুশি। তাদেরকে আমি ধন্যবাদ জ্ঞাপন করছি ও সাধবাদ জানায়। বিশেষ করে ধন্যবাদ জ্ঞাপন করছি উক্ত ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন মূল উদ্দ্যোক্তা মোঃ পারভেজ আহম্মেদকে।

Leave a Reply

Your email address will not be published.