জয়পুরহাটের পাঁচবিবিতে বিএমআই কলেজে শিক্ষক প্রতিনিধি পদে নির্বাচন অনুষ্ঠিত

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট সংবাদদাতাঃ বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের স্কুল ও কলেজ শাখার সাধারণ শিক্ষক প্রতিনিধি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর৷ সোমবার সকাল ১০ থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতীহীন ভাবে এ দুটি পদের ভোট গ্রহণ কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২টি পদের বিপরতীতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। ১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচন করেন।

ভোট গণনা শেষে প্রিসাইডিং অফিসার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ওবাইদুর রহমান নির্বাচনের এসএসসি ভো: শাখায় মোছাঃ শিরিন আক্তার স্বপ্নাকে ও কলেজ শাখায় মোঃ ইরফান হোসেনকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে বেশি ভোট পাওয়ায় বে সরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার মোঃ ওবাইদুর রহমান জানান, সুষ্ট ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোন রকম বিশৃংখোলা সৃষ্টি না হওয়াই সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় নির্বাচনে প্রার্থীরাও সন্তুষ্ট প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.