কালাইয়ে সাত মাদক মামলার আসামিসহ গ্রেফতার ২

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ের মোসলেমগঞ্জ এলাকার মান্দায় গ্রামের বটগাছ মোড় ও আতাহার চুনপাড়া গ্রামের রাস্তায় পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াসিম আল বারী।

গ্রেফতারকৃরা হলেন, উপজেলার উদয়পুর ইউনিয়নের মান্দাই গ্রামের মৃত আফসার আলী মন্ডলের ছেলে ময়েন উদ্দিন মন্ডল (৪০) এবং জিন্দারপুর ইউনিয়নের আতাহার (খা পাড়া) গ্রামের দিলবরের ছেলে নাঈম হাসান নাহিদ (২০)। এ সময় ময়েন উদ্দিনের কাছ থেকে ৩০ পিচ এবং নাঈমের কাছ থেকে ১১০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়েছে।

কালাই থানা সূত্র জানায়, মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান চলাকালে শুক্রবার সন্ধ্যায় জিন্দারপুর ইউনিয়নের আতাহার চুনপাড়া গ্রামের আলমের বসতবাড়ির সামনে মাদক বিক্রির জন্য একজন অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হলে আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আসামী নাঈম হাসান নাহিদ (২০) কে ১১০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে এবং শুক্রবার রাত ১০ টার সময় উদয়পুর ইউনিয়নের মোসলেমগঞ্জ বাজার এলাকার মান্দাই গ্রামের পাকা সড়কের বট গাছ মোড়ে মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ময়েন উদ্দীন মন্ডল (৪০) কে ৩০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

ওসি ওয়াসিম আল বারী বলেন, মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এসব মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। ময়েন উদ্দীন মন্ডল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় মাদকসহ অন্যান্য ৭ টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। শনিবার সকাল ১১ টার দিকে তাদের আদালতে নেয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠান।

Leave a Reply

Your email address will not be published.