জয়পুরহাটে বাড়ীর পাশে খারীতে মিলল নিখোঁজ কিশোরীর মৃতদেহ

মোঃ মোকাররম হোসাইন, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ বাড়ীর আধা কিলোমিটার পশ্চিমে উচাই ঝিনাইগাড়ী নামক বিলের খাড়ী হতে ববিতা (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ ।

মঙ্গলবার সকালে উপজেলা আটাপুর ইউনিয়নের উচাই পাথরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় পাঁচবিবি থানা পুলিশ। নিহত কিশোরী ঐ গ্রামের মামুনুর রশিদের মেয়ে।

নিহত কিশোরীর বড় বোন মামুনী খাতুন জানান, সোমবার রাত ১০ টার দিকে ববিতাসহ তিন ভাই বোন ঘরে বসে টিভি দেখার এক পর্যায়ে ববিতা ঘুৃমানোর কথা বলে নিজ কক্ষে চলে যায়। মামুনী খাতুন প্রকৃতির ডাকে সাড়া দিয়ে আসার সময় ববিতার কক্ষে গিয়ে তাকে না পেয়ে খোঁজা খুঁজি করতে থাকে ।

আজ মঙ্গলবার সকালে ঝিনাইগাড়ী খাড়িতে জেলেরা মাছ মারতে গিয়ে ববিতার মৃতদেহ খাড়ির পানিতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এসময় লাশের গলায় ওড়নার গিট দিয়ে পেঁচানো ছিলো বলে জানা গেছে।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published.