বিরামপুর উপজেলার ৩নং খানপুর ইউনিয়ন পরিষদ রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি: ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি তথ্য দিন, সেবা নিন’ এই স্লোগানে দিনাজপুর জেলার বিরামপুর থানার ৩নম্বর বিটের আয়োজনে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিট পুলিশিংয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০১ অক্টোবর-২০২৩ইং) সকাল ১১:৩০ মিনিট বিরামপুর থানার ৩নং খানপুর ইউনিয়নে বিট ও ৩নং খানপুর ইউনিয়ন বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত উঠান বৈঠকে ৩নং বিট অফিসার এসআই (নিরস্ত্র) ইসলামের ও সহকারী বিট অফিসার (নিরস্ত্র) এ,এসআই সুশীল চন্দ্র বর্মণ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার।

ওসি বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী নির্যাতন ও আত্মহত্যা প্রবণতা প্রতিরোধ এবং বাল্যবিবাহ মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রমের যাত্রা শুরু হয়েছে। অভিভাবকদের এ ব্যাপারে বেশি সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি উঠতি বয়সী ছেলে মেয়েদের গতিবিধি সম্পর্কে সবার্বক্ষণিক খোঁজখবর রাখার অনুরোধ করেন। তাদের হাতে মোবাইল ফোন ও মোটরসাইকেল না দেওয়ার নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি মাদক বিক্রেতা ও সেবনকারী, অপরাধী, আইন ভঙ্গকারীদের ব্যাপারে নির্ভুল তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য এলাবাসীর প্রতি অনুরোধ জানান।
এ সময় বৈঠকে উপস্থিত ছিলেন, চিন্তরঞ্জন পাহান চেয়ারম্যান ৩নং খানপুর ইউনিয়ন পরিষদ এবং অত্র ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ড সদস্য সংরক্ষিত মহিলা সদস্যাগন ৩নং খানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

Leave a Reply

Your email address will not be published.