দিনাজপুরের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন চিরিরবন্দরের ওসি বজলুর রশিদ

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধি : দিনাজপুরে বুধবার ৪ অক্টোবর-২০২৩ মাসিক আইন শৃঙ্খলা পর্যালোচনা সভায় চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ ওসি-মোঃবজলুর রশিদ কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত হয়েছেন। দিনাজপুর জেলা পুলিশ সুপার ইফতেখার আহমেদ পিপিএম, বিপিএম, মহোদয় সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেই সাথে চিরিরবন্দর থানার সকল পর্যায়ের প্রিয় সহকর্মীদের প্রতি অফুরন্ত ভালোবাসা ও কৃতজ্ঞতা। প্রিয় সহকর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলে এই সফলতা অর্জন বলেন ওসি মোঃ বজলুর রশিদ।

জেলা পুলিশ সূত্র জানা গেছে অক্টোবর মাসের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়কে শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা, প্রটোকল, অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ বিভিন্ন দায়িত্ব পালন করায় দিনাজপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হন চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি দিনাজপুর জেলার পুলিশ সুপার ইফতেখার আহমেদ চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ ওসি মোঃ বজলুর রশিদের হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক তুলে দেন।

পুলিশ সুপার সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, পুলিশের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা অনেক। পুলিশের কাজ মানুষের সেবা দেওয়া। তাই আমাদের অবশ্যই মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে। এ সময় জেলায় কর্মরত পুলিশের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন থানার পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.