নওগাঁয় ভুটভুটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে নিহত ১ জন’ আহত ১ জন

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় শ্যালো মেশিন চালিত ভুটভুটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার ধারে পুকুরের পানিতে পরে জিল্লুর রহমান নামে একজন ভুটভুটি আরোহী নিহত হয়েছেন, এসময় ভুটভুটি চালক গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার বিকেল ৪ টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার শিবগঞ্জ বাজার এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ও আহত দু’জন হলেন, মহাদেবপুর উপজেলার সফাপুর গ্রামের মৃত মেহের আলীর ছেলে ভুটভুটি আরোহী জিল্লুর রহমান (৫৪) (তিনি ঘটনাস্থলে নিহত হোন) এসময় একই গ্রামের নজরুল ইসলামের ছেলে ও ভুটভুটি চালক সুলতান হোসেন (২৯) গুরুতর আহত হোন। তাকে উদ্ধার করে প্রথমে মহাদেবপুর ও পরে রাজশাহী (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন তার স্বজনরা।
স্থানীয় সূত্র জানায়, মহাদেবপুর থেকে ভুটভুটি নিয়ে তারা বাড়িতে ফিরছিলেন।
পথে শিবগঞ্জ বাজার এলাকায় পৌছালে এসময় বিপরীতমুখি একটি বালুবাহী ড্রাম ট্রাককে সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ভুটভুটি রাস্তার পাশের পুকুরের পানিতে পরে যায়। এসময় দূর্ঘটনা স্থলেই ভুটভুটিতে থাকা আরোহী জিল্লুর রহমান এর মৃত্যু হয় এবং গুরুতর আহত অবস্থায় ভুটভুটি চালক সুলতান হোসেন কে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন।
দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন প্রতিবেদক কে জানান, এব্যাপারে আইনানুগ পক্রিয়া চলব্যবস্থা প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.