পাবনার আটঘরিয়া উপজেলায় ব্যাধিগ্রস্হ মানুষের মাঝে চেক বিতরণ ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী:  পাবনার আটঘরিয়া উপজেলায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ব্যাধি গ্রস্ত মানুষের মাঝে চেক বিতরণ করা হয়েছে এবং প্রান্তিক কৃষকের মাঝে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক বিনামূল্যে বিজ বিতরণ করা হয়েছে। রবিবার ১৫ অক্টোবর আটঘরিয়া উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে ২৭ জন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগী এবং জাতীয় সমাজ কল্যাণ পরিষদের স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। এক একজন রোগীকে ৫০ হাজার টাকার চেক মোট ২৭ জনকে প্রদান করা হয়েছে। এবং তিনটি স্বেচ্ছাসেবী সংগঠনকে প্রত্যেককে ২১ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। সর্বমোট ১৪১৩০০/- টাকার চেক প্রদান করা হয়েছে। একই সময় কৃষি অধিদপ্তরের তত্ত্বাবধানে ৪১০০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে উন্নত জাতের সরিষা বীজ বিতরণ করা হয়। এ সকল অনুষ্ঠানে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

এ সময় আরো উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, লক্ষ্মীপুর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, সমাজসেবা কর্মকর্তা ইসমত জেরিন, উপজেলা কৃষি কর্মকর্তা, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ভিপি আমিনুল ইসলাম দাদু, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক ভিপি মুরাদ আলি মালিথা, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশরাফুল আবেদীন, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দ্বারা, আটঘরিয়া পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক জাহিদ হোসেন মুকুল, বঙ্গবন্ধু সৈনিক লীগ পাবনা জেলা শাখার যুগ্ম আহ্বায়ক জাহিদ বাবু ও জাতীয় শ্রমিক ঈশ্বরদী আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন সহ আটঘরিয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি সবার হাতে চেক ও বীজ তুলে দেন। এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সহযোগিতার চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় পুনরায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানানোর জোর আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.