নওগাঁ, জাতীয় মহিলা শ্রমিক লীগ, ও দেওয়ান ছেকার আহমেদ শিষাণ এর মতবিনিময় সভা

নওগাঁ প্রতিনিধি : নওগাঁ সদর-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ, জাতীয় মহিলা শ্রমিক লীগ, নওগাঁ পৌর শাখা, নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।
দেওয়ান ছেকার আহমেদ শিষাণ, পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন ১৮ বৎসর ধরে।  মঙ্গলবার বিকেলে শহরের নতুন রেজিষ্ট্রি অফিস ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জাতীয় মহিলা শ্রমিক লীগের, নওগাঁ পৌর শাখা, এর আয়োজন করে।
এতে সভাপতিত্ব করেন পৌর শাখার সভাপতি শাহানাজ আক্তার নাইস।
পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামেদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও শাকিল আহমেদ বাদল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, জাতীয় শ্রমিক লীগের নওগাঁ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক সোহেলসহ অনেকে। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রবীর দাস লাদু, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জাতীয় মহিলা শ্রমিক লীগের পৌর শাখার নেতৃবৃন্দ। ও জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি, নিভা আক্তার।
নৌকার প্রার্থী বদল চেয়ে বক্তারা বলেন, আমরা এই আসনে দেওয়ান ছেকার আহমেদ শিষাণ, কে দেখতে চাই। কারণ নওগাঁ সদর ০৫ আসনে দেওয়ান ছেকার আহমেদ শিষাণের বিকল্প নেই।
পৌর আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ বলেন, আমি ২০০৫ সাল থেকে অদ্যবধি সততার সহিত পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। কিন্তু আমাকে বারবার বঞ্চিত করা হয়েছে আমার কাঙ্খিত চাওয়া থেকে। তাই এবারে আমি এই আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন চাইবো। আমার বিশ্বাস জননেত্রী নেত্রী শেখ হাসিনা তৃনমুল নেতা-কর্মীদের কাছে গ্রহণ যোগ্যতা বিবেচনা করে আমাকে মনোনয়ন দিবেন।

Leave a Reply

Your email address will not be published.