জয়পুরহাটে ভুয়া চিকিৎসার নামের মূলহোতা ফিরোজ  কবিরাজ গ্রেফতার

মো: মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা  প্রতিনিধি: জয়পুরহাটে ভুয়া চিকিৎসার মাধ্যমে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়া সংঘবদ্ধ প্রতারক চক্রের মূলহোতা ফিরোজ মন্ডল (৫৫) নামে এক ভূয়া কবিরাজ কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ জয়পুরহাট। কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান আজ শুক্রবার সকালে বিষয় টি নিশ্চিত করেন।

ফিরোজ মন্ডল জয়পুরহাট সদর থানার ঘাসুরিয়া গ্রামের মৃত মফিজ মন্ডলের  ছেলে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে জেলার সদর থানার মধ্যপালি এলাকা হতে ১ টি স্বর্ণের আংটি (২ আনা ৫ রতি), ২ টি স্বর্ণের প্লেট (পাশা) (১ আনা ৫ রতি), ১ টি মোবাইল, ১ টি বাইসাইকেল, ১০ বিভিন্ন ধরণের লোহার টুকরা, ১ টি হাতুড়ি এবং ১৫ টি বিভিন্ন ধরণের কবিরাজি গাছের মূলসহ তাকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার ফিরোজ মন্ডল ও তার দুইজন সহযোগী মধ্যপালি এলাকার মতিউর রহমান এর স্ত্রী রাবেয়া বেগম কে কবিরাজি ঝাড়ফুক, তান্ত্রিক চিকিৎসা দেওয়ার নামে মতিউরের বাসায় আসে। এরপর চিকিৎসা দেওয়ার নামে রাবেয়া বেগমকে ঝাড়ফুক করে বেহুশ করে তার কাছ থেকে স্বর্ণের আংটি ও স্বর্ণের প্লেট (পাশা) নিয়ে বাড়ি থেকে বের হয়ে চলে যায়। পরবর্তীতে ভিকটিমের জ্ঞান ফিরে আসলে সে বুঝতে পারে যে কবিরাজের দল তার স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এরপর ভিকটিমের স্বামী জয়পুরহাট র‌্যাব কে জানালে র‍্যাব তাকে গ্রেফতার করে।

জয়পুরহাট র‍্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রতারক চক্রের অন্য ২ জন সহযোগী কবিরাজ সদস্য পালিয়ে যায়। এ চক্রের মূলহোতা ফিরোজ মন্ডলকে দূর্গাদহ বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.