জয়পুরহাটে ট্রাকে আগুন গ্রেফতার এক

জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের সদর উপজেলায় পাথর বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় দুর্বৃত্তরা। এঘটনায় জয়পুরহাট থানায় মামলা দায়ের পরই রায়হান মন্ডল নামে এক ব্যক্তিকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব -৫।
আজ শুক্রবার(১৭ নভেম্বর)সকালে এ বিষয়টি নিশ্চিত করেছেন, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক।এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সদরের হিচমী বাইপাস এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।
আটককৃতরা ব্যাক্তি হলেন যে, সদর উপজেলা হিচমী গ্রামের মৃত আলাল মণ্ডলের ছেলে রায়হান মন্ডল বলে গেছে।
র‌্যাব সুত্রে জানা গিয়েছে যে, দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে জয়পুরহাট-হিলি সড়কের পুরনাপৈলে পাথর বোঝাই ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার(১৬ নভেম্বর)ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার পুরানাপৈল সড়কে এ ঘটনা ঘটে। পরে জয়পুরহাট থানায় একটি রুজু করা হয়েছে।
জানা গেছে, পঞ্চগড় থেকে পাথরবোঝাই ট্রাক নওগাঁ যাচ্ছিল। জেলার পুরানাপৈল রেললাইনের ক্রসিংয়ে পড়লে ট্রাকের গতি কমায় চালক। এ সময় ১২ থেকে ১৩ জন লোক এসে ট্রাকে ইটপাটকেল ও পেট্রোলবোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। তাৎক্ষণিক ট্রাকের চালক ও অন্য গাড়ির লোকজন এসে পাশের খাদ থেকে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক বলেন, ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় জয়পুরহাট থানায় বিষ্ফোরক আইনে একটি মামলা রুজু  করা হয়। ঘটনার ২৪ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় রায়হান মন্ডল নামে একজনকে জেলার সদরের হিচমী বাইবাস এলাকা থেকে আটক  করা হয়। এই ঘটনার সাথে জড়িত অন্যান্যদের আটকের  অভিযান কার্যক্রম চলমান রয়েছে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.