বদলগাছীতে সেনাবাহিনী কর্তৃক শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

বুলবুল আহমেদ (বুলু), বদলগাছী নওগাঁ প্রতিনিধিঃ  সেনাবাহিনী কর্তৃক নওগাঁ জেলার বদলগাছী উপজেলার তিনটি ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুরে বদলগাছী উপজেলার মিঠাপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে লাকী টাইগার্স এর আয়োজনে ১১পদাতিক ডিভিশন এবং বগুড়া এরিয়ার সৌজন্যে ২৬ পদাতিক ব্রিগেডের ব‍্যবস্থাপনায় কমান্ডার ২৬ পদাতিক ব্রিগেড ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রশিদুল ইসলাম, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ৭ইস্ট বেংগল রেজিমেন্ট এর অধিনায়ক মোঃ মাহমুদুজ্জামান,পিএসসি।
সেনাবাহিনী কর্তৃক জানানো হয়, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর,আধাইপুর এবং মথরাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের জন‍্য ১১ পদাতিক ডিভিশন এর ২৬ পদাতিক ব্রিগেডের অধীনস্থ ৭ ইস্ট বেংগল রেজিমেন্ট কর্তৃক শীতার্ত মানুষের মাঝে ৫৭৫টি কম্বল বিতরণ করা হয় । সন্মানিত সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ছাড়াও নানাবিধ জনসেবামূলক কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।
এরই ধারাবাহিকতায় এই এলাকার শীতার্ত স্থানীয়দের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ  করা হয়। স্থানীয় জনসাধারণ সেনাবাহিনীর এ মানবিক কার্যক্রমে গভীর কৃতজ্ঞতা প্রকাশ

Leave a Reply

Your email address will not be published.