ঢাকা-১৮ আসনে কেতলি মার্কার পক্ষে দোয়া ও মিলাদ

মোঃ মাইদুল ইসলাম, ঢাকা প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন- ২০২৪ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত ঢাকা- ১৮ আসনের, জনগণ মনোনীত স্বতন্ত্র প্রার্থী, জনাব মোঃ খসরু চৌধুরীর পক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, উত্তরা ৬ নং সেক্টরে, দাদা গার্মেন্ট ফ্যাক্টরির মাঠে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশিত ঢাকা- ১৮ আসনের জনগণ মনোনীত স্বতন্ত্র প্রার্থী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, চেয়ারম্যান- কে.সি. ফাউন্ডেশন ও নিপা গ্রুপ,
পরিচালক- বি. জি.এম. ই. এ. এবং ভাইস প্রেসিডেন্ট- বাংলাদেশ ভলিবল ফেডারেশন, জনাব মোঃ খসরু চৌধুরী সিআইপি ।

বক্তব্যের একপর্যায়ে তিনি কেতলি মার্কার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট চেয়েছেন এবং বলেছেন আমি যদি নির্বাচিত হই তাহলে ঢাকা- ১৮ আসনের প্রত্যেকটি নাগরিকের সকল সুযোগ-সুবিধা ভোগ করার জন্য যা করা দরকার তাই করবেন এবং ঢাকা-১৮ আসন কে একটি স্মার্ট আসন হিসেবে প্রতিষ্ঠা করবেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো সম্প্রসারিত করবেন ।

কেতলি মার্কায় ভোট চেয়ে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ মাহবুবুর রহমান হিরণ, সহ-সভাপতি-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, জনাব মতিউর রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, জনাব এস. এম. মাহবুব আলম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, জনাব অ্যাডভোকেট আনিসুর রহমান, আইন বিষয়ক সম্পাদক-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জনাব রফিকুল ইসলাম বেপারী কার্যকরী সদস্য-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, জনাব মোঃ মহিবুল হাসান, কার্যকরী সদস্য-ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, জনাব মোঃ কাজী সালাউদ্দিন পিন্টু, কার্যকরী সদস্য- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, জনাব আফসার উদ্দিন খান, কাউন্সিলর ১ নং ওয়ার্ড, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

Leave a Reply

Your email address will not be published.