আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের ৫১ নং ওয়ার্ডের গনসংযোগে ডঃ সানজিদ চৌধুরী সঙ্গে কে এস আই আরিফিন সিদ্দিকী

মোঃ মাইদুল ইসলাম, কালের সংবাদ প্রতিনিধি (ঢাকা): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের অন্তর্গত, উত্তরা পশ্চিম থানার ৫১ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, স্বতন্ত্র প্রার্থী জনাব মো: খসরু চৌধুরীর ছোট ভাই ড: সানজিদ চৌধুরী। এ সময় তিনি বলেন খসরু ভাইকে কেটলি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবার জন্য অনুরোধ করেন এবং সেই সাথে সকলের কাছে দোয়া কামনা করেন। তিনি উল্লেখ করেন এলাকায় হসপিটাল প্রতিষ্ঠা করে জনগণের দুর্ভোগ থেকে মুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তার ভাই।

অনুষ্ঠানটির অন্যান্য বক্তাদের বক্তব্যের মধ্য দিয়ে শেষ করার পূর্বে সভাপতির বক্তব্যে জনাব কে এস আই আরিফিন সিদ্দিকী- সাবেক কার্যকরী সদস্য উত্তরা পশ্চিম থানা, বাংলাদেশ আওয়ামী লীগ, ৫১ নং ওয়ার্ড গনসংযোগ কালে বলেন জনগন নিজের ভোটের মাধ্যমে নিজেদের জীবনযাপন ব্যবস্হার উন্নতি করতে পারেন। তিনি মোঃ খসরু চৌধুরী ভাইয়ের সকল বিষয়ে ধারণা দেন এবং সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য প্রত্যেক ভোটারকে বিশেষভাবে অনুরোধ করেন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গও উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.