ঈশ্বরগঞ্জে লাঙ্গলের পথসভায় জনতার ঢল

মোঃ হুমায়ুন কবীর, ঈশ্বরগঞ্জ ময়মনসিংহ প্রতিনিধি: ঈশ্বরগঞ্জে হাজার হাজার মানুষের উপস্থিতিতে জনসভায় রূপান্তরিত হয়েছে  লাঙল প্রতীকের নির্বাচনী পথসভা।
মঙ্গলবার সন্ধ্যায় তারুন্দিয়া জগত মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে তারুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী পথসভাটি অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আ.লীগের সভাপতি আঃ রবের সভাপতিত্বে ও  উপজেলা আ.লীগের সদস্য ইউপি চেয়ারম্যান হাসান মাহমুদ রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার।
আসন্ন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের জোট মনোনীত  প্রার্থী ফখরুল ইমামকে লাঙল প্রতীকে ভোট দিয়ে ঈশ্বরগঞ্জে  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে উপস্থিত জনতাকে আহ্বান জানান তিনি। এসময় তিনি আরও বলেন, আমি তিনবার নৌকার মনোনয়ন পেয়েও দলীয় সিদ্ধান্ত মেনে নিয়েছি। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে ভোটকেন্দ্রে গিয়ে লাঙল মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত  রাখুন।
পথসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক তিনবারের এমপি লাঙল প্রতীকের প্রার্থী ফখরুল ইমাম।  তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বজুড়ে সমাদৃত হয়েছেন। এসময় তিনি সকল জনসাধারণকে ভোট কেন্দ্রে গিয়ে লাঙল মার্কায় ভোট দেবার আহ্বান জানান। একই দিনে উপজেলার উচাখিলা ইউনিয়নে আরও একটি নির্বাচনী পথসভা করেছেন ফখরুল ইমাম এমপি।
 সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগ সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী রফিকুল ইসলাম বুলবুল, উপজেলা জাপার কার্যকরী সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ছাফির উদ্দিন আহমেদ,আ.লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান তূর্ণ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.