দিনাজপুর নবাবগঞ্জে শর্ট সার্কিটের আগুনে ১২ টি দোকান পুড়ে ছাই

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ভাদুরিয়া বাজারে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে ১২ দোকান পুড়ে ছাই হয়েছে। ১০ জানুয়ারি, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় উপজেলার ভাদুরিয়া বাজারের চৌ-মাথার মোড়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে দাউ দাউ করে আগুন জ্বলছে এমন দৃশ্য দেখে অনেকে চিৎকার করতে থাকে। আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। পরে নবাবগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভানো চেষ্টা করে। আগুনে ১২টি দোকানের সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে।

নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ সাইফুল ইসলাম জানান প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। প্রথমে একটি দোকানে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে এবং তা দ্রুত ছড়িয়ে পড়ে অন্যান্য দোকানে।

খবর পেয়ে নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে ঘণ্টা ব্যাপী চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ১২টি দোকান পুড়ে গেছে। এতে দোকানের মালামাল পুড়ে ব্যবসায়ীদের প্রায় ৭৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা। সেই সাথে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর নিকট ক্ষতিগ্রস্ত দোকানিদের জন্য সহযোগিতার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published.