নাটোরের তরুন সাংবাদিক বেল্লাল হোসেন বাবু’র ২৯তম জন্মদিন

নিজেস্ব প্রতিবেদক : নাটোরের তরুন সাংবাদিক বেল্লাল হোসেন বাবু’র জন্মদিনে বিভিন্ন গণমাধ্যম, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জন্মদিনের নিরন্তর শুভেচ্ছা ও শুভকামনা জানানো হয়েছে। সাংবাদিক বেল্লাল হোসেন বাবু ১৯৯৫ ইং সালের ১৫ জানুয়ারী (এই দিনে) নাটোর জেলার ০১ নং সুকাশ ইউনিয়নের বিনাহার গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন। তার বাবা মৃত আবু বক্কর সিদ্দিক ও মাতা মোছাঃ বিউটি পারভীন।

বেল্লাল হোসেন বাবু সে শিক্ষাজীবনের পাশাপাশি ঢাকা হতে প্রকাশিত জাতীয় দৈনিক পুনরত্থান, দৈনিক আমাদের মাতৃভূমি পত্রিকা ও বিডি স্টার টিভিতে নাটোর প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম -বিএমএসএফ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি বিভিন্ন অনলাইন ও পিন্ট পত্রিকায় নিয়মিত কাজ করছেন। সাংবাদিক বেল্লাল হোসেন বাবু সে একজন অত্যন্ত নির্ভৃতচরী,বিনয়ী সৃজনশীল ও সাদা মনের একজন গুনী মানুষ।

সাংবাদিক বেল্লাল হোসেন জানান,আমি জানিনা আর কতদিন দুনিয়ায় বাঁচবো, তবে যতদিন বেঁচে থাকব দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাব ইনশাল্লাহ। সত্য বলতে দ্বিধা করিনা অন্যায়ের সাথে আপোষ করিনা।সাংবাদিকদের কলম হোক দেশ ও মানুষের জন্য।

আর যারা যারা আজ আমার শুভ জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাদের সকলকে জানাই আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা।অবশেষে সকল বন্ধুবান্ধব ও সাংবাদিক ভাইদের প্রতি শ্রদ্ধাও ভালোবাসা জানিয়ে শুভ কামনা করছি সব সময়ের জন্য ।ভালো থাকবেন সবাই।

Leave a Reply

Your email address will not be published.