ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আশরাফুল আবেদীন, ঈশ্বরদী প্রতিনিধি :  ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

০৬ ফেব্রুয়ারি বিকাল চারটায় ঈশ্বরদীর বিবিসি বাজারে এই প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে রেজাউল করিম রাজার সঞ্চালনায় অনতিবিলম্বে মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার চেয়ে বক্তব্য প্রদান করেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পাকশি ইউনিয়ন  আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হুব্বুল, সাধারণ সম্পাদক বাবু মন্ডল,  জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা তহুরুল আলম সহ আরো অনেকে। 
উল্লেখ্য যে, গত ০৬/০২/২০১৯ তারিখ রাত্রে বাড়ি ফেরার সময় তার বাড়ির সামনে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম ওত পেতে থাকা আততায়ির হাতে গুলিবিদ্ধ হয়ে  নিহত হন। 
বক্তারা বীর মুক্তিযোদ্ধা সেলিম হত্যার পাঁচ বছর অতিবাহিত হলেও খুনি চিহ্নিত না হওয়ার কারণে ক্ষোভ প্রকাশ করেন। এবং মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের মাধ্যমে বাংলাদেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা হত্যার সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে  ফাঁসির দাবি জানান। অনতিবিলম্বে হত্যাকারীদের সনাক্ত করে আইনের আওতায় আনা না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে ঘোষণা করেন। প্রতিবাদ সভা শেষে মাওলানা আব্দুল করিম দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় প্রায় শতাধিক মুক্তিযোদ্ধা এবং এলাকাবাসী সেখানে উপস্থিত থেকে বিচারের দাবিতে একাত্মতা ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.