রুমায় “দুর্যোগ প্রস্তুতিতে লড়বো” “স্মার্ট সোনার বাংলা গরবো”

শৈহ্লাচিং মারমা, রুমা প্রতিনিধি : দুর্যোগ প্রস্তুতিতে লড়বো” স্মার্ট সোনার বাংলা গরবো” এ প্রতিপাদ্য বিষয়টিকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (১০ মার্চ) সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা রাকিব জুবায়ের।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহরিয়ার মাহমুদ রঞ্জু উপস্থাপনায় এ সভায় বিশেষ অতিথি ও অন্যের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ হাবিবুল্লাহ , উপজেলা ইন্সট্রাক্টর কাউছারুল ইসলাম, রুমা প্রেস ক্লাবের সভাপতি শৈহ্লাচিং মারমা, রুমা থানার এসআই মোহাম্মদ ইমরান, গালেঙ্গ্যা ইউনিয়ন পরিষদের মেনরত ম্রো, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক দেবব্রত বড়ুয়া, রুমা ফায়ার সার্ভিস স্টেশনের লিডার বিধান কান্তি শীল ও রুমা সাঙ্গু কলেজের শিক্ষার্থি সামুয়েল ত্রিপুর সহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন।

আলোচনা সভা শেষে এক বর্ণাঢ্য রেলি বের করা হয়। রেলিতে সরকারি-বেসরকারি বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলী, বিভিন্ন এনজিও ও সরকারি কর্মকর্তা-কর্মচারীগণ এতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published.