মদ খেয়ে স্ত্রীকে বেধড়ক মারধর, অভিযুক্তকে ছয় মাসের কারাদণ্ড

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি : দুর্গাপুরে মদ খেয়ে স্ত্রীকে মারধর করার অপরাধে মো. কাজল মিয়া (৪২) নামের এক ব্যক্তিকে ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাঁকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার রাত ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।
দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম রকিবুল হাসান বলেন, ‘মদ পান করে স্ত্রীকে মারধর, ভাঙচুর, শৃঙ্খলাভঙ্গের দায়ে কাজল মিয়াকে কারাদণ্ডাদেশ ও জরিমানা করা হয়েছে। পরে  তাঁকে থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’
দণ্ডপ্রাপ্ত মো. কাজল মিয়া দুর্গাপুর উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের মাসকান্দা গ্রামের মৃত উষন আলীর ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে কাজল মিয়া মদ খেয়ে তাঁর স্ত্রীকে মারধর ও এলাকায় বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করেন। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে ইউএনও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে অভিযুক্ত কাজল মিয়াকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ছয় মাসের কারাদণ্ডাদেশ ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.