বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

মোঃ নয়ন মিয়া, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর চন্ডিপুর এলাকায় ট্রাকের সঙ্গে ট্রাকের ধাক্কায় ট্রাকের চালক শাহিন মিয়া (৩৫) নামের একজন নিহতের ঘটনা ঘটেছে।
শনিবার (১৬ মার্চ) আনুমানিক সকাল ৭.৩০ ঘটিকায় বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের চন্ডিপুর এলাকায় মহাসড়কে পণ্যবাহী (আলু)ট্রাকের সঙ্গে পণ্যবাহী (ফিড) ট্রাকের পেছনে ধাক্কায় ট্রাকের চালক গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা শাহিন মিয়াকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহিন মিয়া পার্বতীপুর থানার ৪ নং পলাশবাড়ি ইউনিয়নের দূর্গাপুর তালেবরপাড়ার মৃত শফিকুল ইসলামের ছেলে।
জানাযায় ট্রাক চালক মৃত শাহিন দিনাজপুর থেকে ট্রাক লোড করে গন্তব্য স্থান বরিশালের উদ্দেশ্য যাওয়ার পথে বিরামপুর চন্ডিপুর এলাকায় মহাসড়কে ট্রাকের পেছনে লেগে দেওয়ায় এ দূর্ঘটনা ঘটে। এ বিষয়ে বিরামপুর থানার এসআই তুহিন বাবুর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা হয়েছে এবং লাশের সুরত হাল শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.