বদলগাছীতে এমপির অংশ ৪০ ভাগ ভিজিএফ কার্ড বিতরনের দাবী করে চেয়ারম্যানকে মারপিট করল আওয়ামীলীগ নেতাকর্মি

মো. এমদাদুল হক দুলু, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী ঈদ উপলক্ষে বরাদ্ধকৃত ভিজিএফ চাল বিতরনে উপজেলার মথুরাপুর ইউনিয়নে এমপির অংশ ৪০ ভাগ ভিজিএফ কার্ড ভাগাভাগি নিয়ে পরিষদ কার্যালয়ে ঢুকে চেয়ারম্যান ও সহকারী সচিব কে মারপিট করল আওয়ামীলীগ নেতাকর্মিরা।

এমপির প্রতিনিধি হিসাবে দাবীদার আহত মেম্বার আনিছুর রহমান হাসপাতালে ভর্তি। বদলগাছী স্বাস্থকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে মথুরাপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বলেন ঈদ উপলক্ষে মথুরাপুর ইউনিয়নে ২০৪৭ কার্ড বরাদ্ধ পায়। গত সোমবার পরিষদে কার্ড বিতরনে মেম্বাদের নিয়ে মিটিং করা হয়। মিটিংয়ে আনিছুর মেম্বার নিজেকে এমপির প্রতিনিধি দাবী করে এমপির অংশ ৪০ ভাগ ভিজিএফ কার্ড সই স্বাক্ষর করে চেয়ারম্যানের নিকট জমা দিবে এবং কার্ডের চাল তাঁরা বুঝে নিবে। চেয়ারম্যান তাতে রাজি হয়নি। চেয়ারম্যান আরো বলেন আমি বলেছি আপনরা ৪০ ভাগ কার্ড বিতরন করেন কিন্তু চাল নিবে পরিষদ থেকে। মঙলবার বেলা বেলা সাড়ে ১২ দিকে আনিছুর মেম্বার উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তৌফিক মান্নান পলাশের নেতৃত্বে ১৫/১৬টি মটর সাইকেল যোগে ৫০/৬০ জন নেতাকর্মি পরিষদ কার্যালয়ে ঢুকে চেয়ারম্যান মাসুদ রানা ও সহকারী সচিব আরিফুলকে মারপিট করে। এ সময় মারপিটের শিকার হয়ে আনিছুর মেম্বার আহত হয়। তাকেও বদলগাছী স্বাস্থ্যকমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করা হয়। তথ্য সংগ্রহকারে চিকিৎসাধীন অবস্থায় নেতা কর্মিরা মেম্বারকে নিয়ে নওগাঁ সদর হাসপাতালে যায়। মেম্বারকে অ্যাম্বুলেন্সে তোলার সময় এক নেতা সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য দেন আপনারা উল্টা পাল্টা কিছু লিখবেন না হুশিয়ার করে দিলাম। ঐ নেতার নাম জানতে চাইলে জানান তার নাম তপু চন্দ্র। উপজেলা সেচ্ছা সেবকলীগের সদস্য আব্দুল মোত্তালেব বলেন চেয়ারম্যান মেম্বারকে অন্যায় ভাবে মারপিট করেছে। মথুরাপুর ইউনিয়ন পরিষদের অন্যান্য মেম্বারগন বলেন কারা পরিষদে ঢুকে মারপিট করেছে তা সিসি ফুটেজ দেখলেই প্রমান মিলবে।

আয়ামীলীগের প্রচার সম্পাদক তৌফিক মান্নান পলাশ জানান আমি দুই দিন আগে চেয়ারম্যানকে ৪০ ভাগ কার্ড দিতে বলেছি। না দেওয়ায় আজ ১০/১৫টি মটর সাইকেল যোগে আমরা গিয়ে চেয়ারম্যানকে জিজ্ঞাসা করেছি। এ সময় দুপক্ষে মারামারি হয়েছে, কে কাকে মেরেছে বলতে পাব না। ওসি (তদন্ত) মামহবুব জানান খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মামলা করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.