জনদুর্ভোগ লাঘবে দুর্গাপুরে সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি রুহী

পলাশ সাহা, (নেত্রকোণা) প্রতিনিধি ঃনেত্রকোণা ১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে নির্বাচিত হবার পর থেকে জনসাধারণকে একের পর এক উন্নয়ন কর্মযজ্ঞ উপহার দিচ্ছেন এই আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী।
এরই ধারাবাহিকতায় দুর্গাপুর উপজেলার ৭ নং গাওকান্দিয়া ইউনিয়নে  সোমবার সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন তিনি।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এলাকার জনগণের সাথে কথা বলেন তিনি। এসময় তিনি তাদের সার্বিক খোঁজখবর নিয়েছেন। জানা গেছে সেতুটি নির্মাণ সম্পন্ন হলে দীর্ঘদিনের জনদুর্ভোগ দূর হবে।
এলাকাবাসী জানান,এই সেতুর অভাবে  এলাকার মানুষ খুব দুর্ভোগ পোহাত। স্কুল,কলেজগামী শিক্ষার্থী,নারী ও বয়োবৃদ্ধরা বেশি বিপাকে পড়তেন। সেতু নির্মাণকাজ শুরু হওয়ায় এবার আর দুর্ভোগ থাকছে না।
উপজেলার গাওকান্দিয়া ইউনিয়নের বিশ্বনাথপুর মরা মার্কেট থেকে আদমপুর রাস্তায় ইসমাইলের বাড়ির পাশে খালের উপর ১৫ মি: দীর্ঘ এই সেতু নির্মিত হবে।
এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক,সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিকুল আলম,আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম বেগ, সাবেক দপ্তর সম্পাদক মোবারক হোসেন,যুবলীগ নেতা রায়হান,মহিউদ্দিন আল জিহাদ,ছাত্রলীগ নেতা ইবনে মাসুদ,সাবেক ছাত্রনেতা তোফায়েল আহমেদ লিজন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.