জয়পুরহাটে নব নিযুক্ত সহকারি অ্যাটর্নী জেনারেল কে গনসংবর্ধনা

মোঃ মোকাররম হোসাইন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ বাংলাদেশের নব নিযুক্ত সহকারি অ্যাটর্নী জেনারেল মোঃ জোবায়দুর রহমান বাবুকে নির্বাচিত করায় তার নিজ জন্মভূমি জয়পুরহাটের পাঁচবিবিতে গন সংবর্ধনা দেয়া হয়েছে।
আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পাঁচবিবি  উপজেলা বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ মাঠে রংধনু সামাজিক সেবা সংগঠন ও এলাবাসীর আয়োজনে  তাকে গন সংবর্ধনা দেয়া হয়।
রংধনু  সেবা সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ আরিফুল ইসলাম নয়নের সভাপতিত্বে  বক্তব্য রাখেন, কেন্দ্রী শূরা সদস্য ও জেলা জামায়াতের সেক্রেটারি  মোঃ গোলাম কিবরিয়া মন্ডল, জেলা জামায়াতের কর্ম পরিষদ সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান, উপজেলা জামায়াতের আমীর ডাঃ মোঃ সুজাউল ইসলাম, থানা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম, পৌর বিএমপির আহ্বায়ক আবুল হাসনাত মন্ডল।
এ সময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান, পৌর বিএনপিরর আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট, উপজেলা জামায়াতের সেক্রেটারি মুক্তার প্রমুখ।  এসময় বিএনপি ও জামায়াতের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা নব নির্বাচিত সহকারি অ্যাটার্নী জেনারেলকে ১২টি প্রতিষ্ঠান থেকে সম্মাননা  ক্রেস্ট প্রদান করেন ।

Leave a Reply

Your email address will not be published.