মিথ্যা মামলা ও পুলিশি হয়রানির প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে সাংবাদিকরা

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ সময় টেলিভিশন এর বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির বন্ধের দাবিতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি সকাল ১১টায় নওগাঁ শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে জেলা সাংবাদিক ঐক্য পরিষদ নওগাঁর ব্যানারে, টেলিভিশন জার্নালিস এসোসিয়েশনের সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নওগাঁ জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সাদেকুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন বিভিন্ন ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নওগাঁর সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশনের নওগাঁ জেলা প্রতিনিধি এম আর রকি। মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁর সভাপতি ও বিজয় টেলিভিশনের নওগাঁ জেলা প্রতিনিধি মোফাজ্জল হোসেন। নওগাঁ থেকে প্রকাশিত দৈনিক প্রথম সংবাদ পত্রিকার সম্পাদক আজাদ হোসেন মুরাদসহ বিভিন্ন উপজেলা থেকে আগত সাংবাদিকবৃন্দরা।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণরা বলেন, সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের মিথ্যা মামলা প্রত্যাহার সহ পুলিশ কর্তৃক তার পবিবারকে হয়রানি বন্ধ করতে হবে। এসময় বক্তারা আরো বলেন, সাংবাদিকদের কাজ হচ্ছে সমাজের অন্যায় ও সঠিক তথ্য তুলে ধরা। সেখানে সঠিক তথ্য দিতে গিয়ে দেশের সনামধন্য জনপ্রিয় সময় টেলিভিশন এর বার্তা প্রধানের উপর এমন ঘটনা মেনে নিতে কস্ট হচ্ছে সাংবাদিকদের। এ মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে আরো বৃহৎ আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published.