রাজিবপুর কে সাংগঠনিক জেলা করে জাতীয় যুব সংহতির কমিটি ঘোষণা।

রাজিবপুর কুড়িগ্রাম প্রতিনিধি: জাতীয় যুব সংহতির সাংগঠনিক কার্যক্রম কে গতিশীল করার লক্ষ্যে ভৌগলিক দূরত্ব বিবেচনায় জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক চন্নু এর অনুমতি ক্রমে কেন্দ্রীয় জাতীয় যুব সংহতির আহবায়ক এইচ এম শাহরিয়ার আসিফ ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলাকে রৌমারী উপজেলায় ও চিলমারী উপজেলার অষ্টমীর চর রানীগঞ্জ নয়ারহাট ইউনিয়ন নিয়ে নতুন ও পৃথক সাংগঠনিক জেলা ঘোষণা করেছে।
নতুন এই সাংগঠনিক জেলাকে গতিশীল করার লক্ষ্যে আনোয়ার হোসেনকে আহবায়ক ও দুলাল হোসেনকে সদস্য সচিব করে ৪১ সদস্য আহবায়ক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় জাতীয় যুব সংহতি পার্টি এতে যুগ্ন আহ্বায়ক ফরিদ পাটোয়ারী, মোঃ আলমাস, মামুনুর রশিদ, মাইদুল ইসলাম,আব্দুল আওয়াল সহ আরো অনেকেই রয়েছেন।
নতুন এই কমিটি নিয়ে এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে কমিটির ব্যাপারে জানতে চাইলে মোহনগঞ্জ ইউপি চেয়ারম্যান ও নব নির্বাচিত আহবায়ক আনোয়ার হোসেন জানান, ভৌগোলিক অবস্থান বিবেচনা করে রাজিবপুর,রৌমারী, চিলমারী আংশিক অংশ নিয়ে এ কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে আমাকে আহ্বায়ক দেওয়া হয়েছে।আমি এ সংগঠন কে গতিশীল করার লক্ষ্যে কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published.