কোরআনের পাখিদের সাথে ইফতারের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষীকি পালন করল সীতাকুণ্ড স্বপ্নচূড়া ফাউন্ডেশন

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ চট্টগ্রামের সীতাকুণ্ডের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন সীতাকুণ্ড স্বপ্নচূড়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাবার্ষীকিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ শে মার্চ রবিবার সীতাকুণ্ডের একটি রেষ্টুরেন্টে বাড়বকুণ্ডের বশিরিয়া হিফজুল কোরআন মাদ্রাসার কোরআনের পাখিদের নিয়ে আয়োজন করা হয়েছে ইফতার ও দোয়া মাহফিল।

ইফতার শেষে প্রতিষ্ঠাবার্ষীকির কেক কাটেন সিপ্লাস টিভির সীতাকুণ্ড প্রতিনিধি সিনিয়র সাংবাদিক কামরুল ইসলাম দুলু, ইলিয়াস ভুঁইয়া, ফারহান সিদ্দিকী, আলী আকবর জাসেদ, মানবিক শওকত হোসেন টিম সিনিয়র সদস্য সোহরাব হোসেন, আক্তার হোসেন এলিট, ওমর ফারুক, মোঃ তাহের,ইকবাল হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড স্বপ্নচূড়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সহ সভাপতি মোঃ ইমরান হোসেন, সহ সভাপতি মোঃ পারভেজ, সাধারন সম্পাদক মোঃ করিম, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল হক, অর্থ সম্পাদক মোঃ আলী আরিফ, প্রচার সম্পাদক মোঃ ইউনুস, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ নাহিদুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ রাফি, ক্রিড়া সম্পাদক মিশহারুল ইসলাম মুরাদ, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক হৃদয় খান, মেহেদী হাসান প্রমুখ।

অতিথীরা বলেন, সীতাকুণ্ড স্বপ্নচূড়া ফাউন্ডেশন বিভিন্ন উন্নয়নমূলক ও মানবিক কাজের মাধ্যমে দ্রুত মানুষের মনে জায়গা করে নিয়েছে। আমরা চাই এই ধারা অব্যাহত রেখে সামনের দিনগুলোতেও সীতাকুণ্ডের অসহায় মানুষের জন্য কাজ করে যাবে সংগঠনটি।

ইফতার ও দোয়া মাহফিলে অতিথি, কোরআনের পাখি ও সদস্যরাসহ প্রায় শতাধিক রোজাদার একসাথে ইফতার করেন।

Leave a Reply

Your email address will not be published.